Forum for Energy Reporters Bangladesh
Image default
Bangla News

আরও লিকেজ খুঁজতে মাটি খুঁড়ছে তিতাস

সকাল ৮টার দিকে মসজিদের সামনের সড়কে তিতাসের শ্রমিকেরা শাবল, কোদাল, টুকরিসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে মাটি খোঁড়ার কাজ শুরু করেন। মসজিদের পূর্ব ও উত্তর দিকে আরও দুটি পয়েন্টে তিতাসের পাইপ বের করার চেষ্টা করছেন তাঁরা।

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় গ্যাসের পাইপলাইনে আরও লিকেজ খুঁজতে দ্বিতীয় দিনের মতো মাটি খোঁড়ার কাজ শুরু করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। মঙ্গলবার সকাল থেকে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের নিযুক্ত শ্রমিকেরা মাটি খোঁড়ার কাজ শুরু করেন। নতুন করে পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদের উত্তর দিকে ও পূর্ব দিকে আরও দুটি গর্ত খনন করে মাটি সরানোর কাজ করছেন শ্রমিকেরা।

এর আগে সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তিতাসের অর্ধশতাধিক শ্রমিক চারটি পয়েন্টে আরসিসি রাস্তা কেটে মাটি খনন কাজ শুরু করেন। এ সময় তাঁরা মসজিদের বেসমেন্টের পাশে একটি পাইপলাইনে দুটি ছিদ্র দেখতে পান।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকাল ৮টার দিকে মসজিদের সামনের সড়কে তিতাসের শ্রমিকেরা শাবল, কোদাল, টুকরিসহ অন্যান্য সরঞ্জাম নিয়ে মাটি খোঁড়ার কাজ শুরু করেন। মসজিদের পূর্ব ও উত্তর দিকে আরও দুটি পয়েন্টে তিতাসের পাইপ বের করার চেষ্টা করছেন তাঁরা।

এ বিষয়ে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নারায়ণগঞ্জ অফিসের উপমহাব্যবস্থাপক (ডিজিএম) মফিজুল ইসলাম প্রথম আলোকে বলেন, তিতাসের পাইপলাইন খনন করার জন্য তিতাসের শ্রমিকেরা কাজ শুরু করেছেন।

Related Posts

দেশে ডিসেম্বর জুড়ে গ্যাস সংকটের শঙ্কা

FERB

কাঠি আর সুতায় চলে বিপিসি!

FERB

ঋণচুক্তির মেয়াদ বাড়াতে মস্কোকে ঢাকার চিঠি

FERB